বাংলাদেশ

বিয়ে বাড়িতে, নাচের তালে ভাবিদের গোসলের ভিডিও ভাইরাল, (ভিডিও সহ)

বি’য়ে বাড়ি গুলোতে দেখা যায় ভা’বিদের আনন্দ অনেক বেশি হয়ে থাকে, তারা নাচে-গানে বিয়ে বা’ড়িটা আনন্দমুখর করে তুলে, বি’য়ে বাড়িতে এমন একটি ভা’বিদের ভিডিও ভাইরাল হয়েছে।

আরোও পড়ুন..’ছেলের বি’য়ের প্রসঙ্গে যা বললেন ওমর সানী’, ঢালিউডের জ’নপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী। ফা’রদিন নামের এক ছেলে এবং ফাইজা নামে এক মেয়ে র’য়েছে এই দ’ম্পতি।

বি’নোদন জগতের সুখী প’রিবার হিসেবে গণ্য করলে তাদের নামটা আ’সে প্রথম সারিতে। স’ম্প্রতি মৌসুমী-ওমর সানীর ছেলে ফা’রদিনের বি’য়ের গু’ঞ্জন উঠে।

এতে কোনো কোনো গ’ণমাধ্যম বলছে, চলতি মাসেই রাজধানীর একটি ক’নভেনশন সেন্টারে ধুমধাম করে ছেলের বি’বাহোত্তর সংবর্ধনার আ’য়োজন ক’রেছেন তারা।

এ প্রসঙ্গে ওমর সানী বলেন, আমার ছেলে আছে মেয়ে আছে, দু’জনকেই বিয়ে দিতে হবে। বিয়ে দেব এটাই স্বা’ভাবিক। বি’য়ে তো লুকিয়ে রা’খার মতো ঘটনা নয়। সময় হলে সেটা আমরা নি’জেরাই জানাব।

কিন্তু এ উড়ো খবর যেসব ঘুরছে এটা আ’সলে ঠিক না। আ’মাদের একটু সময় দেওয়া উচিত। তিনি আরও বলেন, স’ন্তানের বিয়ে তো ড্রাগ ব্যবসা নয়, যে লু’কিয়ে রাখবো। তাছাড়া আমার ছেলে-মেয়ে বড় সে’লিব্রেটিও নয় যে তা’দের লু’কিয়ে বিয়ে দিতে হবে।

আমাদের স’ন্তানদের বিয়ে হলে বি’নোদন সাংবাদিকরা আগে জা’নবেন; কারণ এটা আমাদেরই শি’ল্পেরই একটা অংশ। বি’য়ের খবর স’ত্যি হলে সেটা বাং’লাদেশের সাং’বাদিকরাই আগে জা’নবেন।

উল্লেখ্য, বেশ আগেই ফারদিন পরিচালনায় নাম লিখিয়েছিলেন। ‘ডে’স্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ ক’রেছেন। তাছাড়া বেশ কটি স্ব’ল্পদৈর্ঘ্য চ’লচ্চিত্র নির্মাণ ক’রেছেন ফা’রদিন।

পাশাপাশি রা’জধানী উ’ত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রে’স্তোরাঁ প’রিচালনা ক’রছেন তিনি। রেস্তোরাঁ ব্য’বসায় ছেলের সা’ফল্যে বেশ আনন্দিত মৌসুমী-ওমর সানী। নৌকায় পিকনিকে গিয়ে সুন্দরী তরুণীর খো’লামেলা নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

প্রতি মৌসুমে ছেলেমেয়েরা নৌকা নিয়ে নৌকা ভ্রমনে পিকনিক করে, ওই নৌকা ভ্রমন গুলোতে তারা অনেক মজা এবং আনন্দ উল্লাস করে থাকে, আবার কিছু কিছু নৌকা ভ্রমনে দেখা যায় ছেলেরা কিভাবে ডান্স করে।

সাম্প্রতিক সময়ে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, ওই ভিডিওতে দেখা যায় একটি মেয়ে নৌকাতে উঠে ওড়না ছাড়া ডান্স করে ভাইরাল হয়েছে, তার ওই ভিডিওটি আমাদের পোস্টের নিচে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button